নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( নোবিপ্রবি) ফটোগ্রাফি ক্লাবের ষষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হয়েছে আদনান রনি ও সাধারণ সম্পাদক হয়েছে পারভেজ খান জয়।

নতুন কমিটি ২০২৩ সালের ১৬ আগস্ট পর্যন্ত কার্যকর থাকবে।

কমিটিতে অন্যান্য পদে যারা রয়েছে -সহ সভাপতি তাসনিম আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক জুনায়েদ মজুমদার, অর্থ সম্পাদক তাসনিমুল কাদের আজিম, সহকারী অর্থ সম্পাদক ইসমাইল তৌহিদ, দপ্তর সম্পাদক সারোয়ার পাঠান মুন, সহকারী দপ্তর সম্পাদক মেহেদী হাসান,সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম তানজিম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান উপম, প্রকাশনা সম্পাদক শাহরিয়ার আহমেদ, সহকারী প্রকাশনা সম্পাদক ফারজানা জেসমিন কলি এবং ক্লাব ডেভেলপমেন্ট ম্যানেজার দীপ্তি দেওয়ান।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ইফতেখার পারভেজ, ইএসডিএম বিভাগের সহকারী অধ্যাপক শাহরিয়ার মো.আরিফুর রহমান।

নবনির্বাচিত সভাপতি আদনান রনি বলেন, শখের বশে ফটোগ্রাফির যাত্রা। এর কিছুদিন পর থেকেই এই ক্লাবের সাথে যুক্ত হওয়া। এই ক্লাব থেকে অনেক কিছু শিখেছি, জেনেছি ভবিষ্যতে আরো জানার ও শিখার আছে।অল্প কিছুদিনের যাত্রায় অনেক বড় দায়িত্ব কাঁধে।এই ক্লাব থেকে আমাদের সবার অনেক এক্সপেকটেশন আর সপ্ন আছে। সেই এক্সপেকটেশন আর সপ্ন নিয়ে ক্লাবকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে এটাই এখন মুখ্য বিষয়।

নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের নতুন সাধারণ সম্পাদক মোঃ পারভেজ খান জয় বলেন, “ক্যাম্পাসে আসার পর ছবি তোলার প্রতি ভালো লাগা থেকেই ২০১৮ সালে নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের সাথে যুক্ত হওয়া। শুধু ক্যাম্পাস নয়, নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের নাম যেন সারা দেশে ছড়িয়ে পড়ে সেই প্রয়াস নিয়েই আমরা আমাদের নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের ষষ্ঠ কার্যনির্বাহী কমিটির যাত্রা শুরু করছি। পুরো বিশ্বে যেন আমরা আমাদের নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের প্রতিনিধিত্ব করতে পারি তার সম্পূর্ণ চেষ্টা আমরা করে যাবো।